শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

ঝালকাঠিতে ২ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ১৪

ঝালকাঠিতে ২ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ১৪

স্বদেশ ডেস্ক:

ঝালকাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে জেলা ছাত্রলীগের সহ-সভাপতিসহ উভয় পক্ষের কমপক্ষে ১৪ জন আহত হয়েছে।

সোমবার দুপুর ২টার দিকে ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের নরুল্লাপুর ও মহাদিপুর নয়রাস্তা গ্রামবাসীর মধ্যে বারইকরণ গ্রামের ব্রীজ সংলগ্ন এলাকায় এ সংঘর্ষ ঘটে।

আহতরা হলেন- মো: রাজু (২০), মো: সাজু হাওলাদার (৪৫), সেলিম গোমস্তা (১৮), লাল চান হাওলাদার (১৪), কুদ্দুস হাওলাদার (৩০), জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম (৩০), মো: সোহাগ (৩০), এনামুল হক (৩০), জাহিদুল ইসলাম (৩২), মো: আল-আমিন (২৮), মো: শফিকুল হাওলাদার (৩০), মো: হানিফ খান (৫৫), মো: হাচান খান (২৭) ও শহিদুল হাওলাদার (৩৫)।

আহতরা ঝালকাঠি সদর হাসপাতাল, নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন করেছেন। এর মধ্যে মো: রাজুর অবস্থা আশঙ্কাজনক বলে স্থানীয়রা জানিয়েছে।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ফিরোজ হাওলাদার ও মো: রানা হাওলাদারসহ ছয়জনকে আটক করেছে পুলিশ।

ঝালকাঠির পুলিশ সুপার মো: আফরুজুল হক টুটুল বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংগর্ষে ১৪ জন আহত হয়েছে। এর মধ্যে গুরুতর দু’জনকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ছয়জনকে আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877